Home / দেশ / বেনাপোলে মুজিব শতবর্ষ উপলক্ষে আলোচনা সভায় তন্ময়

বেনাপোলে মুজিব শতবর্ষ উপলক্ষে আলোচনা সভায় তন্ময়

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে মুজিব শতবর্ষ উপলক্ষে বিনয়ী, সুদর্শন, তেজদীপ্ত ও তারুণ্যের প্রতীক বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়কে প্রধান অতিথি করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২ জানুয়ারি) দুপুর ৩টায় বেনাপোল সোনালী ব্যাংকের সামনে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি’র হাতে ফুলের তোড়া ও ক্রেষ্ট তুলে দেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শহিদুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট-২ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়,বিশেষ অতিথি হিসেবে ছিলেন, যশোর জেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।আলোচনা সভার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

প্রধান অতিথি বলেন, আমি দেখতে এসেছি বেনাপোল পৌরসভা। বেনাপোল পৌরসভায় অনেক উন্নয়নের কাজ হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন পৌছে গেছে সারাদেশে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই সময়ে পৌর সভা কেন্দ্রিক যে পরিমান উন্নয়নের কাজ হয়েছে, যদি পৌর মেয়ররা সে কাজ গুলি করে, তাহলে প্রতিটা পৌর সভা শহর হয়ে যাবে।

আরও পড়ুন...

বেনাপোল কাস্টমের হয়রানির প্রতিবাদে বিক্ষোভ করেছে স্টাফ অ্যাসোসিয়েশন

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল কাস্টমে হয়রানির প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকাল থেকে সকল কার্যক্রম বন্ধ …

error: Content is protected !!