Home / দেশ / বেনাপোল বাজারে ছাত্রলীগের উদ্যোগে বিশাল এক আনন্দ মিছিল

বেনাপোল বাজারে ছাত্রলীগের উদ্যোগে বিশাল এক আনন্দ মিছিল

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিশাল এক আনন্দ মিছিল বের করা হয়। বাংলাদেশের পতাকা ও ছাত্রলীগের বিশাল দুইটি পতাকা নিয়ে শতশত ছাত্রলীগের নেতাকর্মীরা বেনাপোলের গুরুত্বপুর্ন সড়ক গুলো প্রদক্ষিন করে।

শুক্রবার বিকালে বাংলাদেশ ছাত্রলীগ শার্শা উপজেলা শাখার আয়োজনে এই আনন্দ মিছিলটি বের করা হয়। পরে আনন্দ মিছিলটি বেনাপোল সোনালী ব্যাংকের সামনে এসে শেষ হয়। এই আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আকুল হোসাইন,সহ-সভাপতি নাসির হোসাইন,সহ-সভাপতি টুটুল হোসাইন, সমাজ ও পরিবেশ কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ টিটু,মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি রাকিব আহম্মেদ,সাধারন সম্পাদক সানি, নামাজগ্রাম ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান রাজু সহ সকল ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় আনন্দ মিছিল শেষে শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বলেন, আজকের এই আনন্দ মিছিলের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর কাছে বিনীত ভাবে শার্শা উপজেলা ছাত্রলীগের সম্মেলন দেওয়ার আহ্বান জানান।

About banglarbarta.com

আরও পড়ুন...

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে …

error: Content is protected !!