Home / দেশ / সারাদেশ / ব্রাহ্মণবাড়িয়া / ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিজয় দিবস উদযাপিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিজয় দিবস উদযাপিত

বিজয় দিবস উদযাপিত হয়েছে। ১৫ ডিসেম্বর রাতেই সরকারি বেসরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ভবন ও স্থাপনা সমূহে আলোকসজ্জা করা হয়।

বুধবার সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। এরপর উপজেলা প্রশাসন ও পরিষদ, স্থানীয় পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, সরাইল সরকারি কলেজ, সরাইল মহিলা কলেজ, সরাইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন শহীদ পুস্পস্তবক অর্পণ করেন। দেশ মাতৃকার জন্য জীবন দানকারী সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। সকাল ৭টায় ত্রিতাল সঙ্গীত নিকেতনের শিল্পীদের জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম মৃদুল ও সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান। পরে উপজেলা প্রশাসন স্থানীয় মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সংবর্ধনা জানান।সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের অংশগ্রহণে “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে সমৃদ্ধি অর্জন” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে প্রাথমিক ও মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, দেশাত্ববোধক কবিতা ও ৭ মার্চের ভাষণের উপর প্রতিযোগিতা হয়। বিজয়ীদের হাতে পুরস্কারও তুলে দেওয়া হয়েছে। 

About বাংলার বার্তা

আরও পড়ুন...

কুয়েতে স্থানীয়দের পাশাপাশি প্রবাসীদের বিনামূল্যে টিকা প্রদান

কুয়েতে স্থানীয়দের পাশাপাশি বাংলাদেশ,ভারত,মিশর সহ বিভিন্ন প্রবাসীদের বিনামূল্যে  টিকা প্রদান করা হচ্ছে।মিশরেফ ছাড়াও বিভিন্ন অঞ্চলে্একাধিক …

error: Content is protected !!