Home / প্রবাস / মধ্য প্রাচ্য সফরে বিএনপির নেতৃবৃন্দ।

মধ্য প্রাচ্য সফরে বিএনপির নেতৃবৃন্দ।

এইচ এম হুমায়ুন কবির : সম্প্রতি মধ্য প্রাচ্যের তেল সমৃদ্ধ দেশ ওমান সফর করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল(অবঃ)জনাব আ স ম হান্নান শাহ ও বিএনপির বাইস চেয়াম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরি কামাল ইবনে ইউছুফ এবং সাবেক সাংসদ ও রাজবাড়ির মেয়র শাহনেওয়াজ মোহাম্মদ খৈয়ম ।
এ সময় জনাব হান্নান শাহ একটি গ্রহন যোগ্য নির্বাচন অনুষ্ঠান আয়োজন করতে সরকারকে বাধ্য করা হবে বলে জানিয়েছেন,আর এই লক্ষে আগামীদিনের আন্দোলনে প্রবাশীদের অংশ গ্রহন ও সর্বাত্বক সহযোগীতা চেয়েছেন বিএনপির এই প্রবীন রাজনৈতিক ।
মধ্যবর্তি নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাবেক এই মন্ত্রী বলেন কোন মধ্যবর্তি নীর্বাচনের কথা আমরা বলি না কারন দেশে কোন গ্রহন যোগ্য নির্বাচন হয়নি, নির্বাচন ও মানুষের ভুটের অধিকারকে তারা হাইজেক করে নিয়ে গেছে সুতরাং জণগনের অংশগ্রহন মূলক একটি নির্বাচন এখন গণমানুষের প্রানের দাবি । এ সময় তিনি বাংলার বার্তার ওমান প্রতিনিধিকে জানান যতক্ষন না তাদের এ দাবি পুরন হবে এদেশের সাধারণ মানুষকে সাথে নিয়ে সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন চালিয়ে জাবেন তিনি ও তার দল ।

আরও পড়ুন...

কুয়েতে মুজিব বর্ষ বিজয়দিবস কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন

কুয়েতে মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের উদ্যোগে ও বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় ”মুজিব বর্ষ” …