Home / কুয়েত / মহান চার নেতার আত্মার মাগফেরাত কামনায় কুয়েতে দোয়া

মহান চার নেতার আত্মার মাগফেরাত কামনায় কুয়েতে দোয়া

%e0%a6%ae%e0%a6%b9%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%a8%e0%a7%87%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%86%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%97মঈন উদ্দিন সরকার সুমন, কুয়েত-বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন প্রস্তুতি কমিটি কুয়েত-এর উদ্যোগে জেলহত্যা দিবস পালিত হয়েছে। ১৯৭৫ সালে ৩ নভেম্বর জেলের ভিতর অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদ, ক্যাপ্টেন মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানকে হত্যার তীব্র নিন্দা ও শোক জানাতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কুয়েত সিটির রাজধানী হোটেলে কমিটির প্রধান সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউলআলম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব মঈন উদ্দিন মঈনের সঞ্চালনায় দোয়া মাহফিলে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে কমিটির সদস্য মনির হোসেন মন্টু, এম আজাদুর রহমান, প্রকৌশলী মিজানুর রহমান, বাংলাদেশ স্কুল কমিটির চেয়ারম্যান শহীদ ইসলাম পাপুল, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, বিশিষ্ট সংগঠক আতাউল গনি মামুন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শেখ আকরামুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইয়াকুব, আওয়ামী ফাউন্ডেশন এর সভাপতি রফিকুল ইসলাম ভুলু, আওয়ামী নেতা শফিকুর রহমান, মোরশেদ আলম বাদল, বাহার, আশরাক আলী ফেরদৌস, মোহাম্মদ জাহাঙ্গীর, নজরুল ইসলাম, সহ কুয়েত আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতা কর্মি, সুধী সমাজের নেতৃবৃন্দসহ অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন। শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ সব শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া বিশেষ দোয়া করা হয়।

আরও পড়ুন...

কুয়েতে গণমাধ্যম কর্মীদের সঙ্গে নব নিযুক্ত রাষ্ট্রদূতের মতবিনিময় সভা

বাংলাদেশে আটকে পড়া প্রবাসীদের ব্যাপারে উপসাগরীয় দেশ গুলোর রাষ্ট্রদূতগন কুয়েতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনা হয়েছে …