Home / কুয়েত / মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে যুবদল কুয়েত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে যুবদল কুয়েত

jobdal kwtযথাযোগ্য মর্যাদায়  ৪৭তম মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস পালন করেছে যুবদল কুয়েত শাখা। ২৬ মার্চ সোমবার রাতে খাইতানস্থ হোটেল রাজধানী প্যালেসে অনুষ্ঠিত সভায় শাহজাহান সবুজ ও লোকমান জাহিদের যৌথ সঞ্চালনায় যুবদল কুয়েত এর সভাপতি মাহফুজুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুয়েত বিএনপির সাধারণ সম্পাদক ও সদস্য সচিব মধ্যপ্রাচ্য বিএনপি প্রকৌশলী কাজী মঞ্জুরুল আলম।

বক্তব্য রাখেন আবুল হাসেম যুগ্ম-সাঃ সম্পাদক ,কুয়েত কেন্দ্রীয় বিএনপি।আজিজ উদ্দিন মিন্টু  যুগ্ম-সাঃ সম্পাদক, কুয়েত কেন্দ্রীয় বিএনপি ও সদস্য,কেন্দ্রীয় শ্রমিক দল, ঢাকা। হুমায়ন কবির মাইমুন, সাংগঠনিক সম্পাদক,কুয়েত কেন্দ্রীয় বিএনপি, ইলিয়াছ চৌধুরী, মমিন উল্লাহ পাটোয়ারি,মোস্তফা ফারুকী, আবদুল্লাহ,  সহ  অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

 

অনুষ্ঠানে বক্তারা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত, বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে জোরালো বক্তব্য রাখেন।

সভায় জাহারা, সেবদি,হাসাবিয়া ও ফাহাহিল অঞ্চলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

About admin

আরও পড়ুন...

কুয়েত দূতাবাসে শিশু-কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

কুয়েত প্রতিনিধি:মুজিব বর্ষ এবং বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রবাসী বাংলাদেশি শিশু-কিশোরদের অংশগ্রহণে …

error: Content is protected !!