Home / কুয়েত / মাহমুদুর রহমানের মায়ের মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল

মাহমুদুর রহমানের মায়ের মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল

আ হ জুবেদ /কুয়েত | পৃথিবীর সকল মায়া ত্যাগ করে,অনেক আত্বীয়-স্বজন,প্রতিবেশী ও গুণগ্রাহীকে চোখের জ্বলে ভিজিয়ে চির বিদায় নিয়ে না ফেরার দেশে চলে গেলেন একজন মমতাময়ী মা।
সদ্য পরলোকগমনকৃত এই গর্বিত মায়ের কৃতি সন্তান মাসিক মরুলেখা পত্রিকার যুগ্ন সম্পাদক,সাপ্তাহিক আজকের সুর্যোদয়ের কুয়েত প্রতিনিধি ও অগ্নিবীণা সাংস্কৃতিক গোষ্ঠীর সহ সভাপতি জনাব মাহমুদুর রহমান মাহমুদ।
এদিকে সাপ্তাহিক আজকের সূর্যোদয়,মাসিক মরুলেখা ও অগ্নিবীণা সাংস্কৃতিক গোষ্ঠীর যৌথ উদ্যোগে জনাব মাহমুদুর রহমান মামুদের মায়ের মৃত্যুতে কুয়েত সিটিস্থ গুলশান হোটেলে গত পহেলা ডিসেম্বর ২০১৪-ইং রোজ সোমবার রাত ৯ ঘটিকার সময় এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে কুয়েত বাংলাদেশী কমিনিউটির সকল স্থরের গন্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও ইলেক্ট্রনিক-প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।
এছাড়া জনাব মাহমুদুর রহমানের প্রাণের সংগঠন অগ্নিবীণা সাংস্কৃতিক গোষ্ঠীর নেতৃবৃন্দরা জনাব রাশেদ মোশাররফ পাঠান -সভাপতি,শেখ নিজামুর রহমান টিপু- সহ সভাপতি,ফয়সাল আহমেদ- সাধারণ সম্পাদক ও আ হ জুবেদ যুগ্ন সম্পাদক এক যৌথ বিবৃতিতে (মাহমুদুর রহমানের মা) মরহুমার বিদেহী আত্মার রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গ সহ সকল গুণগ্রাহী তথা শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

About

আরও পড়ুন...

কুয়েতে ফেনী স্পোর্টিং ক্লাবের অভিষেক ও পরিচিতি সভা

কুয়েতে জিলিব আল সুয়েখের একটি হোটেল শুক্রবার রাতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই পরিচিত সভা …

error: Content is protected !!