Home / কুয়েত / কুয়েতে জাঁকজমকভাবে শেষ হল মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট

কুয়েতে জাঁকজমকভাবে শেষ হল মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট

কুয়েতে ঝাকঝমক ভাবে অনুষ্ঠিত হলো মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা,  ইতিহাস সৃষ্টি হলো স্থানীয় নাগরিক ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাদের  উপস্থিততে। বাংলার বার্তা: কুয়েতে মুজিববর্ষকে স্বরনীয় করতে বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় মুজিববর্ষ বিজয় দিবস কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত।  দীর্ঘ দুইমাস ২০টি দলের খেলা শেষে ফাইনালে ওসমানি কে হারিয়ে খেলায় জয়ী হয় জিলিব নাইট রাইডার্স।

সংগঠনের সভাপতি জাহাঙ্গির খান পলাশের সভাপতিত্বে এবং সাধারাণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন ও নাছিমা সরকারের যৌথ সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান পুরস্কার বিতরন করেন।

ঝাকঝমক ভাবে অনুষ্ঠিত এই অনারম্ভর অনুষ্ঠানে ফারওয়ানিয়া  গভর্নোরেট  উচ্চপদস্থ  কর্মকর্তা  ফারওয়ানিয়া গভর্নোরেট এর ডিরেক্টর জেনারেল অফ সিকিউরিটি আবদুল্লাহ সাফ্ফাহ আল মোল্লা, ডিরেক্টর অফ দ্যা মিউনিসিপালিটি  ইঞ্জিনিয়ার মোহাম্মদ হুসাইন সারখোহ, ক্লিনিং এন্ড রোড ওয়ার্কস  ডিরেক্টর জেনারেল সাদ সালেম আল খিরিনিজ, কমান্ডার অফ জিলিব এরিয়া ব্রিগেডিয়ার জেনারেল ইব্রাহিম আল দাই, হাতেম আল রশিদি, আবদুল আজিজ রশিদি সহ  উল্লেখযোগ্য স্থানীয় কুয়েতী  নাগরিক ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাগন,  বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফর রহমান মোকাই আলী সহ  অসংখ্য  প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।

বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে মরুর বুকে এক টুকরো বাংলাদেশে পরিণত হয়েছে তেমনি এই প্রথম উল্লেখযোগ্য স্থানীয় নাগরিক ও প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাদের  উপস্থিতিতে  মুজিববর্ষ  ইতিহাস হয়ে থাকবে কুয়েতে।

About banglarbarta.com

আরও পড়ুন...

Chinmaya Foundation’s Day Number 531 & 532 For Corona Awareness and Relief Distribution Program Continue.

A leading social welfare people’s organization in Babalpur of Jajpur district, the Chinmaya Foundation has …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ