Home / দেশ / মোবাইলে কথা বলাকে কেন্দ্র করে গৃহবধু খুন

মোবাইলে কথা বলাকে কেন্দ্র করে গৃহবধু খুন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ কসবায় মোবাইল ফোনে  কথা বলাকে কেন্দ্র করে গতকাল বৃস্পতিবার (১৫ মে)  গৃহবধু খুন হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়,  উপজেলার মুলগ্রাম ইউনিয়নের চারগাছ গ্রামের  মো. শাহজাহান মিয়ার বাড়িতে মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র শাহজাহান মিয়ার স্ত্রী  আকলিমা আক্তার (৩০) এর সাথে পার্শবর্তী বাড়ির প্রবাসী মো. ইউনুছ মিয়ার স্ত্রী অরুনা বেগমের  কথা কাটা-কাটি হয়। কথা কাটা-কাটির এক পর্যায়ে অরুনা বেগমের ছেলে মামুন মিয়া (২২) ক্ষিপ্ত হয়ে কাঠের সিহাইট দিয়ে ৩ সন্তানের জননী আকলিমা আক্তারের বুকে আঘাত করলে ঘটনাস্থলে সে অজ্ঞান হয়ে পরে। পরে মুমূর্ষূ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. গোলাম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।     এ ব্যাপারে নিহতের স্বামী মো. শাহজাহান মিয়া বাদী হয়ে ৫জনকে আসামী করে কসবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
এ ব্যাপারে কসবা থানা ওসি (তদন্ত) মো. মফিজুর রহমান ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহতের স্বামী ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মোবাইলে কথা বলাকে কেন্দ্র করেগৃহবধু খুন কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ কসবায় মোবাইল ফোনে  কথা বলাকে কেন্দ্র করে গতকাল বৃস্পতিবার (১৫ মে)  গৃহবধু খুন হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়,  উপজেলার মুলগ্রাম ইউনিয়নের চারগাছ গ্রামের  মো. শাহজাহান মিয়ার বাড়িতে মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র শাহজাহান মিয়ার স্ত্রী  আকলিমা আক্তার (৩০) এর সাথে পার্শবর্তী বাড়ির প্রবাসী মো. ইউনুছ মিয়ার স্ত্রী অরুনা বেগমের  কথা কাটা-কাটি হয়। কথা কাটা-কাটির এক পর্যায়ে অরুনা বেগমের ছেলে মামুন মিয়া (২২) ক্ষিপ্ত হয়ে কাঠের সিহাইট দিয়ে ৩ সন্তানের জননী আকলিমা আক্তারের বুকে আঘাত করলে ঘটনাস্থলে সে অজ্ঞান হয়ে পরে। পরে মুমূর্ষূ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. গোলাম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।     এ ব্যাপারে নিহতের স্বামী মো. শাহজাহান মিয়া বাদী হয়ে ৫জনকে আসামী করে কসবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।  এ ব্যাপারে কসবা থানা ওসি (তদন্ত) মো. মফিজুর রহমান ভূইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহতের স্বামী ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন...

বেনাপোলে বন্দর শ্রমিকের বাড়ি থেকে ২০ টি ককটেল জব্দ করেছে বিজিবি

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল স্থলবন্দরে কর্মরত শ্রমিকের বাড়ি থেকে ২০ টি তাজা ককটেল …