Home / শীর্ষ সংবাদ / যশোরের বেনাপোল বাজার কমিটি’র উদ্দ্যোগে ‘নো মাস্ক,নো সেল’ কর্মসুচী চালু

যশোরের বেনাপোল বাজার কমিটি’র উদ্দ্যোগে ‘নো মাস্ক,নো সেল’ কর্মসুচী চালু

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোর জেলার বেনাপোল বাজার এলাকায় করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে মাস্ক বিহীন পন্য ক্রয়-বিক্রয় বন্ধ করতে ‘নো মাস্ক,নো সেল’ নামক কর্মসূচী চালু করেছে বেনাপোল বাজার কমিটি কতৃপক্ষ। প্রথমদিনেই মাস্ক বিহীন ক্রেতার নিকট পণ্য বিক্রির দায়ে কয়েকটি দোকানকে হুশিয়ারী করে দেওয়া হয়েছে। সাথে সাথে বাজারে আসা ক্রেতা ও সাধারন জনগনের মাঝে বাজার কমিটির পক্ষ থেকে ফ্রী মাক্স বিতরণ করা হয়।

বুধবার(২ ডিসেম্বর) সকাল থেকে বেনাপোল বাজারে ‘নো মাস্ক,নো সেল’ এই কমসূচীর উদ্বোধন করেন বেনাপোল বাজার কমিটির সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান।

এসময় তারা বিভিন্ন দোকানে দোকানে গিয়ে তাদেরকে মাস্ক ছাড়া পণ্য ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকার আহবান জানান। একই সাথে মাস্ক ছাড়া ক্রেতার নিকট পণ্য বিক্রির দায়ে কয়েকটি দোকানকে সতর্ক করে দেন। এসময় সেখানে বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বেনাপোল বাজার কমিটি,র সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান বলেন, সরকারি নির্দেশ মেনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় করোনা ভাইরাসের সংক্রামন রোধে আজ থেকে বেনাপোল পৌরসভায় বাজার এলাকায় মাস্ক ছাড়া কোন দোকানে ক্রয়-বিক্রয় করতে পারবেনা এমন কর্মসূচী চালু করা হয়েছে। এই সিন্ধান্ত অমান্য করলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দোকান বন্ধ ঘোষনা ও জরিমানার আওতায় আনা হবে। এই কর্মসূচী আমাদের অব্যাহত থাকবে।

About বাংলার বার্তা

আরও পড়ুন...

কুয়েতে স্থানীয়দের পাশাপাশি প্রবাসীদের বিনামূল্যে টিকা প্রদান

কুয়েতে স্থানীয়দের পাশাপাশি বাংলাদেশ,ভারত,মিশর সহ বিভিন্ন প্রবাসীদের বিনামূল্যে  টিকা প্রদান করা হচ্ছে।মিশরেফ ছাড়াও বিভিন্ন অঞ্চলে্একাধিক …

error: Content is protected !!