Home / শীর্ষ সংবাদ / যশোরের শার্শা উপজেলায় আওয়ামীলীগের গনতন্ত্রের বিজয় দিবস পালিত

যশোরের শার্শা উপজেলায় আওয়ামীলীগের গনতন্ত্রের বিজয় দিবস পালিত

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি আজ ৩০ ডিসেম্বর। সারাদেশের ন্যায় এ উপলক্ষে শার্শা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শার্শা বাজার যশোর-বেনাপোল মেইন সড়কের পাশে বিকাল ৩টার সময় শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে ও উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-১, শার্শা আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি শেখ আফিল বলেন, নানান প্রতিকূলতার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে দেশের গণতন্ত্র। গণতন্ত্র একদিনে মহীরুহে রূপান্তরিত হয় না, পার করতে হয় অনেক পথ। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে শেখ হাসিনার নেতৃত্বে যে যাত্রা চলমান, তাতে সবার সহযোগিতা প্রয়োজন।

দলমত নির্বিশেষে সব অংশীজনের গণতান্ত্রিক মূল্যবোধের সুরক্ষা এবং একে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা পালনের পাশাপাশি বিরোধী দলকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংগঠনিক শৃঙ্খলার প্রতি অত্যন্ত কঠোর উল্লেখ করে এমপি আফিল বলেন, দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড যে সিদ্ধান্ত নেবে তা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইতোমধ্যে যারা বিদ্রোহ করেছেন তাদের মনোনয়ন দেয়া হবে না বলে কেন্দ্র থেকে হুঁশিয়ার করেছেন।

যেসব নেতা বা স্থানীয় জনপ্রতিনিধি দলের সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা বা উস্কানি দেবে তারা বিশেষ নজরদারিতে আছেন বলেও সতর্ক করেছেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক সালেহ আহম্মেদ মিন্টু, যশোর জেলার সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলাহ্ সর্দার অলোক, যশোর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও আসাদুজ্জামান বাবলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,শার্শা উপজেলার ১১ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, যশোর জেলা পরিষদ সদস্য মোঃ অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দীন, শার্শা উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সর্দার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

দ্বিতীয়বারের মত সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নজরুল নির্বাচিত

সকল ক্যাটাগরিতে সিলেট জেলায় আবারো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কোম্পানিগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে …

error: Content is protected !!