Home / প্রযুক্তি / সম্প্রচার শুরু হচ্ছে চ্যানেল টুয়েন্টিফোরের

সম্প্রচার শুরু হচ্ছে চ্যানেল টুয়েন্টিফোরের

ফাহিম ফয়সাল- দেশের স্যাটেলাইট টিভি চ্যানেলের মিছিলে আরও একটি চ্যানেল যোগ হচ্ছে। ২৪ মে বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে নতুন টিভি ‘চ্যানেল টুয়েন্টিফোর’। সন্ধ্যা ৭টায় চ্যানেল প্রাঙ্গণ থেকে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উন্মোচিত হবে অনুষ্ঠান ও সংবাদ নির্ভর ২৪ ঘন্টার এই চ্যানেলটির। দীর্ঘদিন পরীক্ষামূলক সম্প্রচারের পর আনুষ্ঠানিক যাত্রা প্রসঙ্গে চ্যানেল টুয়েন্টিফোরের সিনিয়র প্রযোজক নাজমূল হুদা শাপলা বাংলানিউজকে বলেন, ‘দীর্ঘদিন অপেক্ষার পর আমরা আমাদের যাত্রা শুরু করছি। সর্বাধুনিক টেলিভিশন সম্প্রচার প্রযুক্তির এক বিশাল আয়োজন নিয়ে আমরা দর্শকের সামনে হাজির হচ্ছি। নতুন ভাবনা, সৃজনশীল উদ্দীপনা, তারুণ্যদীপ্ত দলবদ্ধ প্রচেষ্টায় ভালো কিছু করার প্রত্যয়ে ‘চ্যানেল টুয়েন্টিফোর’ কাজ করে যাচ্ছে। আমাদের এই চ্যানেলটিতে গতানুগতিক ধারার বাইরের বেশ কিছু অনুষ্ঠান আমরা দর্শকদের জন্য রেখেছি। কিছু অনুষ্ঠান আছে যা বাংলাদেশের অন্য কোন চ্যানেল করেনা। আমরা সে বিষয়গুলো নিয়ে সৃজনশীলভাবে ও যতœসহকারে অনুষ্ঠানগুলো নির্মাণ করছি। বিশেষ এই অনুষ্ঠানগুলোর মধ্যে আছে- ভিজ্যুয়াল আকারে ধারণকৃত প্রতিদিনের বিনোদন ও সংস্কৃতির সংবাদ, লাইফস্টাইল সংবাদ ও ব্যবসা নিয়ে স্পেশাল বিজনেস নিউজ। প্রতিটি অনুষ্ঠানে রয়েছে বৈচিত্র। রয়েছে খাবার ও চমৎকার পরিবেশে আবিষ্ট রেস্টুরেন্ট নিয়ে তথ্য ও বিনোদনমূলক অনুষ্ঠান। এছাড়াও চট্টগ্রামের দর্শকদের জন্য রয়েছে আলাদা সংবাদ ব্যবস্থা। যা সরাসরি চট্টগ্রাম থেকেই প্রচার হবে।’

সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে চ্যানেল টুয়েন্টিফোরের ২৪ ঘন্টার সম্প্রচার পরিকল্পনায় থাকছে- প্রতি ঘন্টার সর্বশেষ আপডেট সংবাদ, দেশাত্ববোধক অনুষ্ঠান, ১ঘন্টার নাটক, ধারাবাহিক নাটক, টেলিফিল্ম, স্পোর্টস প্রোগাম, ধর্মীয় অনুষ্ঠান, শিশুদের নিয়ে নানা রকম অনুষ্ঠান, রান্না নিয়ে নানা আয়োজন, নানা রকম মিউজিক্যাল শো, আনপ্লাগড মিউজিক্যাল শো, সেলিব্রেটি টক শো, ফ্যামিলি শো, কমেডি শো, বিজনেস শো ও স্বাস্থ্য বিষয়ক নানা শো ইত্যাদী।

চ্যানেলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। উদ্বোধন করবেন তথ্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আবুল কালাম আজাদ। এছাড়াও উপস্থিত থাকবেন চ্যানেল টুয়েন্টিফোরের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআইয়ের সভাপতি এ. কে. আজাদ, সঙ্গীতশিল্পী, অভিনেতা, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

About

আরও পড়ুন...

কঠোর হচ্ছে ফেসবুক, যা আছে নতুন নীতিমালায়

চলতি বছরের অক্টোবর থেকে নীতিমালায় (Terms of Service) কিছু পরিবর্তন আনছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ