Home / শীর্ষ সংবাদ / সরকার জনগণকে গ্যাস-বিদ্যুৎ-পানি দিতে পারছে না : ফারুক-

সরকার জনগণকে গ্যাস-বিদ্যুৎ-পানি দিতে পারছে না : ফারুক-

সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম আয়োজিত মানববন্ধনে বিরোধী দলের চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক এমপি বলেছেন, আগামী ১০ জুনের মধ্যে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল না করলে বিক্ষুব্ধ জনগণ এ সরকারকে গণভবন থেকে টেনে হিঁচড়ে নামাবে। আগামী বাজেট অধিবেশনের আগেই এ সরকারকে তত্ত্বাবধায়ক ব্যবস্থা ফিরিয়ে আনতে হবে।
গত ২৬ মার্চ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যাওয়ার পথে খালেদা জিয়াকে বাধা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমা চাইতে হবে বলেও মন্তব্য করেন ফারুক।
সরকার দেশকে অস্থিতিশীল করে তুলছে মন্তব্য করেন বিরোধী দলের চিফ হুইপ বলেন, সরকার জনগণকে গ্যাস-বিদ্যুৎ-পানি দিতে পারছে না। দফায় দফায় বিদ্যুতের মূল্য বাড়িয়ে সৃষ্টি করছে জনদুর্ভোগ। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে পারছে না। দিন দিন আইন-শৃ�খলা পরিস্থিতির অবনতি হচ্ছে। এ অবস্থায় এ ব্যর্থ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। ৯০ দিনের মধ্যে তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দিলে বিক্ষুব্ধ জনগণ গণভবন তাদের টেনে হিঁচড়ে নামাবে। তিনি বলেন, খালেদা জিয়াকে কটাক্ষ করে বক্তব্য দেওয়ার জন্য মাহবুব-উল-আলম হানিফ, কামরুল ইসলাম ও সুরঞ্জিত সেন গুপ্তকে প্রধানমন্ত্রীই উস্কানি দিচ্ছেন।
মুক্তিযুদ্ধের প্রজন্ম সভাপতি শামা ওবায়েদের সভাপতিত্বে আরো বক্তৃতা করেন- বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-আইন বিষয়ক সম্পাদক নিতাই রায় চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, আবু নাছের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

About

আরও পড়ুন...

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে …

error: Content is protected !!