Home / দেশ / সরকার তার প্রয়োজনে অস্ত্র কিনতে পারে -ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় সংসদের ডেপুটি স্পীকার

সরকার তার প্রয়োজনে অস্ত্র কিনতে পারে -ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় সংসদের ডেপুটি স্পীকার

ব্রাণবাড়িয়া প্রতিনিধি : রাশিয়া থেকে অস্ত্র কেনার বিষয়টি প্রয়োজনে প্রতিরা মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি প্রতিবেদন আকারে জাতীয় সংসদে পেশ করতে পারে। সরকার তার প্রয়োজনে অস্ত্র কিনতে পারে। এটি রাষ্ট্রের নির্বাহী বিভাগের মতা। এজন্য সংসদের অনুমোদনের প্রয়োজন নেই। জাতীয় সংসদের ডেপুটি স্পীকার, কর্ণেল (অব.) শওকত আলী গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আশুতোষ চক্রবর্তী স্মারক শিা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সংসদে যোগ দেয়া রাজনৈতিক দায়িত্ব। দায়িত্ববোধ থেকে সংসদে বিরোধীদলের যোগ দেয়া প্রয়োজন। সংসদ বয়কট করে তারা জনগনের ম্যান্ডেট ভঙ্গ করেছে। সংসদ ওয়াকআউট করা যায়। বয়কট করা যায় না। আয়েশা মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ ছাল্লাল, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুজ্জামান খান, আয়েশা মেমোরিয়াল হাসপাতালের পরিচালক ডা. আশিশ কুমার চক্রবর্তী, প্রধান শিক এম.এ. হাসান। অনুষ্ঠানে মেধা অনুসারে ৪৮জন ছাত্রছাত্রীকে নগদ টাকা, মেডেল, ক্রেষ্ট, সার্টিফিকেট ও গিফট বক্স বিতরণ করা হয়।

About

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: Content is protected !!