Home / দেশ / সাংবাদিক আমীর খসরু’র ইন্তেকালে শোক

সাংবাদিক আমীর খসরু’র ইন্তেকালে শোক

বাপসনিউজ,হাকিকুল ইসলাম খোকন:বাংলাদেশের বিশিষ্ট সাংবাদিক দৈনিক আমার দেশ পত্রিকার মফস্বল সম্পাদক মুহাম্মদ আমীর খসরু ৪ আগষট,শনিবার দুপুরে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজেউন। খবর বাপসনিঊজ.মৃত্যুকালে তার বয়স হয়েছিল
আটান্ন(৫৮) বছর।তিনি সহধমিনী,১ পুএ ও ১ কনৎা (র(ষ (গ(ছন/ দীর্ঘদিন ধরে তিনি দুরাগ্য লিভার ক্যান্সারে ভুগছিলেন। ব্যক্তিগতভাবে তিনি একজন নিষ্ঠাবান ও সৎ সাংবাদিক ছিলেন। তিনি জাতীয় প্রেস প্রেসক্লাবের সদস্য ছিলেন। প্রেসক্লাবের সামনে নামাজে জানাজার পর তার মরদেহ ভোলায় নেওয়া হয় এবং পারিবারিক গোরস্থানে দ্বিতীয় দফা জানাজার পর দাপন করা হয়। জানাজায় বিপুল সংখ্যক লোক উপস্থিত হয়। তার অকাল মৃত্যুতে ভোলা ও ঢাকায় শোকের ছায়া নেমে আসে।
বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক এবং সাপ্তাহিক দেশ অর্থনীতি ও দেশ মাতৃকা পত্রিকার সম্পাদক এবিএম সালেহউদ্দীন ,বাপসনিঊজ (চয়ারমৎান হাসানুর রহমান,বাপসনিঊজ এডিটর হাকিকুল ইসলাম (খাকন,বি(শষ সংবাদদাতা (শা(য়ব (চীধুরী,আমীর খসরু’র মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন। ব্যক্তিগত ভাবে খসরু ছিলেন সালেহ উদ্দীনের দীর্ঘদিনের বন্ধ।ু অনেক স্মৃতি রয়েছে তার সাথে এবং সব সময় যোগাযোগ ছিল। তিনি বলেন আমীর খসরু’র মতো সৎ ও নিষ্ঠাবান সাংবাদিকের অকাল প্রয়াণে জাতির অপূরণীয় ক্ষতি হলো।
এক শোক বাতায় সালেহউদ্দীন ,হাসানুর রহমান,হাকিকুল ইসলাম (খাকন ও (শা(য়ব (চীধুরী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন
এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।বাপসনিঊজ.

About

আরও পড়ুন...

বেনাপোলে এতিম শিক্ষার্থীদের মাঝে খবার মাস্ক ও কম্বল বিতরণ

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: ‘লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশসেরা …

error: Content is protected !!