Home / শীর্ষ সংবাদ / সুনামগঞ্জের শাল্লা উপজেলায় সংখ্যালঘুদের উপর সন্ত্রাসী হামলায় জড়িতের গ্রেফতার  ও বিচারের দাবীতে মানববন্ধন করেছ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি)র শিক্ষার্থীরা।

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় সংখ্যালঘুদের উপর সন্ত্রাসী হামলায় জড়িতের গ্রেফতার  ও বিচারের দাবীতে মানববন্ধন করেছ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি)র শিক্ষার্থীরা।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সুনামগঞ্জের শাল্লা উপজেলায় সংখ্যালঘুদের উপর সন্ত্রাসী হামলায় জড়িতের গ্রেফতার  ও বিচারের দাবীতে মানববন্ধন করেছ সাধারণ শিক্ষার্থীরা।
রবিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন সড়কে সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, আজকে কোথায় নুরু বাহিনী। দেশের যে কোন ক্রান্তিলগ্নে তাদের দেখা মেলে না। কিন্তু গোলযোগ সৃষ্টি করে তারা শান্তি বিনষ্ট করতে পারদর্শী। সুনামগঞ্জের ঘটনা দেশবাসী জানে। আমি উদাত্ত আহ্বান জানাই মামনুল হককে সর্বাবস্থায় প্রতিহত করা হোক।

এসময় উপস্থিত শাখা ছাত্রলীগের উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের যুগ্ম-সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের দিন পূর্বপরিকল্পিতভাবে ঘটানো এই ঘটনা বাংলাদেশে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান শান্তিপূর্ণ সহবস্থানের অন্তরায়।
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এর সুষ্ঠু ন্যায়বিচার কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সজল চন্দ্র মজুমদার।শাখা ছাত্রলীগের অনেক নেতা কর্মী
থিয়েটার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি অর্ক গোস্বামী, সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

About Jahir Raihan

আরও পড়ুন...

বইমেলায় পাওয়া যাচ্ছে নাসরিন আক্তার মৌসুমী সম্পাদিত যৌথ কাব্য গ্রন্থ ‘বায়ান্ন থেকে একাত্তর’

নিজস্ব প্রতিনিধিঃঃ এবারের বইমেলায় পাওয়া যাচ্ছে প্রবাসী সাংবাদিক, লেখক ও আন্তর্জাতিক প্রবাসী কবি পরিষদের প্রতিষ্ঠাতা …

error: Content is protected !!