Home / দেশ / সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন : শেষ দিনের ভোট গ্রহণ চলছে

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন : শেষ দিনের ভোট গ্রহণ চলছে

বৃহস্পতিবার সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হয়েছে এবং চলবে বিকেল ৫টা পর্যন্ত।
আইনজীবী সমিতির কার্য নির্বাহী কমিটির ১৪টি পদে এ নির্বাচন হচ্ছে। এর মধ্যে সভাপতি একটি, সহ-সভাপতি দু�টি, সম্পাদক একটি, কোষাধ্যক্ষ একটি, সহ-সম্পাদক পদ দুটি এবং সাতটি সদস্য পদ।
নির্বাচনে সরকার সমর্থক সাদা প্যানেলের সভাপতি প্রার্থী হয়েছেন সাবেক বিচারপতি মনসুরুল হক চৌধুরী ও বিরোধীদল সমর্থক নীল প্যানেলের প্রার্থী হয়েছেন এড. জয়নুল আবেদীন।
সরকার সমর্থক (সাদা প্যানেল) প্রার্থীরা হচ্ছেন : সভাপতি পদে মো. মুনসুরুল হক চৌধুরী, সম্পাদক পদে মমতাজ উদ্দিন আহমদ মেহেদী, সহ-সভাপতি পদে কে এম সাইফুদ্দীন আহমদ ও মো. মোস্তফা, কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ আমিনুল ইসলাম, সহ-সম্পাদক পদে এ কে এম তৌহীদুর রহমান ও মো. নূর-নবী বুলবুল এবং সাতটি সদস্য পদে জোবায়দা পারভিন, মো. আবদুল আজিজ মিয়া মিন্টু, মো. আবু তৌহিদ ভূঁইয়া প্রিন্স, মো. শরাফতুল্লাহ, সাবিহা ইয়াসমিন, সঞ্চিতা সাহা ও সৈয়দা সাবিনা আহমদ মলি।
বিএনপি সমর্থক (নীল প্যানেল) প্রার্থীরা হচ্ছেন : সভাপতি পদে জয়নুল আবেদীন, সম্পাদক পদে মো. হেলাল উদ্দিন মোল্লা, সহ-সভাপতি পদে মো. আশরাফ-উজ-জামান ও সাইফুদ্দিন মো. আমিনুর রহিম চন্দন, কোষাধ্যক্ষ পদে শাহ মো. মুনীর শরীফ, সহ-সম্পাদক পদে মো. ফারুক হোসেন ও মো. সহিদুজ্জামান।
সাতটি সদস্য পদে জাহানারা বেগম, জান্নাত সুলতানা মুক্তা, মো. আছরারুল হক, মো. কামরুজ্জামান সেলিম, মুহাম্মদ মিজানুর রহমান মাছুম, রাফাত জাহান লুনা ও শাহানারা পারভীন বকুল প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নিরপেক্ষ আইনজীবী (হলুদ প্যানেল) প্যানেলের প্রার্থীরা হচ্ছেন : সভাপতি পদে এ বি এম নূরুল ইসলাম, সম্পাদক পদে ড. মোহাম্মদ শাহজাহান, সহ-সভাপতি অমলেন্দু বিকাশ রায় চৌধুরী ও মোহাম্মদ শহীদুল্লাহ, কোষাধ্যক্ষ পদে মো.এমদাদুল হক, সহ-সম্পাদক পদে শওকত আলী হাওলাদার ও গিয়াসউদ্দিন ভূঁইয়া। এছাড়া এককভাবে সভাপতি পদে ড. ইউনূস আলী আকন্দ প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উল্লেখ্য বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের প্রথমদিনের ভোট গ্রহণ হয়।

About

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত। ভোক্তাদের মাঝে শিক্ষা ও …

error: Content is protected !!