Home / প্রবাস / সৌদিতে করোনায় চুনারুঘাটের যুবকের মৃত্যু

সৌদিতে করোনায় চুনারুঘাটের যুবকের মৃত্যু

মো. সাহাব উদ্দীন
মো. সাহাব উদ্দীন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সৌদি আরবে বাংলাদেশি এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার নাম মো. সাহাব উদ্দীন (৪০)। শুক্রবার (২৮ আগস্ট) স্থানীয় সময় রাত ৮টায় জেদ্দা শহরের সুলেমানীয়া হাসপাতালে তিনি চিকিৎসাধীন থেকে মারা যান।

নিহত ব্যবসায়ী সাহাব উদ্দিন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নুর মোহাম্মদপুর গ্রামের আবু সাঈদ মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন জেদ্দায় বসবাসরত বাঙ্গালী কমিউনিটির নেতা মো. আবদুল ওয়াদুদ।

জানা যায়, সৌদি আরবের জেদ্দা শহরের ব্যবসায়ী মো. সাহাব উদ্দীন বেশ কিছুদিন ধরে করোনার উপসর্গে ভুগছিলেন। এরপর নমুনা পরীক্ষা করালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

গত ১৪ আগস্ট সৌদি আরবের জেদ্দা শহরের সুলেমানীয়া হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ১৪ দিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত ৮টায় চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ২০ বছর আগে জীবিকার তাগিদে সৌদি আরবে পাড়ি জমান সাহাব উদ্দিন। সৌদি আরবের জেদ্দা শহরে নিজের ব্যবসা প্রতিষ্ঠান দিয়েছিলেন তিনি। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

আরও পড়ুন...

আল্লামা সিদ্দিকী

ডেনমার্কে নতুন রাষ্ট্রদূত আল্লামা সিদ্দিকী

ডেনমার্কে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হিসেবে আল্লামা সিদ্দিকীকে নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) …

error: Content is protected !!