Home / প্রবাস / সৌদিতে করোনায় চুনারুঘাটের যুবকের মৃত্যু
মো. সাহাব উদ্দীন

সৌদিতে করোনায় চুনারুঘাটের যুবকের মৃত্যু

মো. সাহাব উদ্দীন
মো. সাহাব উদ্দীন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সৌদি আরবে বাংলাদেশি এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার নাম মো. সাহাব উদ্দীন (৪০)। শুক্রবার (২৮ আগস্ট) স্থানীয় সময় রাত ৮টায় জেদ্দা শহরের সুলেমানীয়া হাসপাতালে তিনি চিকিৎসাধীন থেকে মারা যান।

নিহত ব্যবসায়ী সাহাব উদ্দিন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নুর মোহাম্মদপুর গ্রামের আবু সাঈদ মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেন জেদ্দায় বসবাসরত বাঙ্গালী কমিউনিটির নেতা মো. আবদুল ওয়াদুদ।

জানা যায়, সৌদি আরবের জেদ্দা শহরের ব্যবসায়ী মো. সাহাব উদ্দীন বেশ কিছুদিন ধরে করোনার উপসর্গে ভুগছিলেন। এরপর নমুনা পরীক্ষা করালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

গত ১৪ আগস্ট সৌদি আরবের জেদ্দা শহরের সুলেমানীয়া হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ১৪ দিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত ৮টায় চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ২০ বছর আগে জীবিকার তাগিদে সৌদি আরবে পাড়ি জমান সাহাব উদ্দিন। সৌদি আরবের জেদ্দা শহরে নিজের ব্যবসা প্রতিষ্ঠান দিয়েছিলেন তিনি। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

About admin

আরও পড়ুন...

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে …

error: Content is protected !!