Home / প্রবাস / স্পেনে বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের গ্রেফতারের দাবি ও রাজশাহীতে ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ

স্পেনে বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের গ্রেফতারের দাবি ও রাজশাহীতে ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদ

সাহাদুল সুহেদ, স্পেন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণের নামে স্বাধীনতাবিরোধী ও মৌলবাদী চক্রের আস্ফালন বন্ধ ও রাজশাহীতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে আওয়ামী লীগ স্পেন শাখার ব্যানারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) মাদ্রিদে একটি হলে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় স্থানীয় আওয়ামী লীগের উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ স্পেন শাখার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল সাফার সভাপতিত্বে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ স্পেন শাখার সাবেক সিনিয়র সহ সভাপতি মো. জাকির হোসেন। আওয়ামী লীগ স্পেন শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম দবির তালুকদার ও সাবেক সাংগঠনিক সম্পাদক রফিক খানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ প্রতিবাদ সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল আজীজ মবু। সভায় বক্তারা বলেন, যে ব্যক্তির জন্য বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে, সে ব্যক্তির অবমাননাকারী এবং ভাস্কর্য বিরোধীদের বাংলার মাটিতে স্থান হবে না। বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা বাংলাদেশের স্বাধীনতা বিরোধীদের ধারাবাহিক ষড়যন্ত্র আখ্যায়িত করে বক্তারা সেই ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় আনার জন্য বাংলাদেশে প্রশাসনের কাছে জোর দাবি জানান।
প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের ঢালী, ফয়জুর রহমান, শ্যামল তালুকদার, সৈয়দ মনির হোসেন, রুবেল মোহাম্মদ, নজরুল ইসলাম, ওহিদুজ্জামান, আব্দুল আজীজ সামসুল ইসলাম প্রমূখ।

About বাংলার বার্তা

আরও পড়ুন...

কুয়েত প্রবাসীকে হত্যার চেষ্টা

কুমিল্লা : পূর্বশত্রুতার জের ধরে কুমিল্লার লালমাইতে মোঃ হানিফ নামের এক কুয়েত প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ