Home / শীর্ষ সংবাদ / স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। শনিবার (২৭ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও আশপাশের বিভিন্ন সড়কে এ বিক্ষোভ মিছিল করে তারা।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ নেতৃত্বে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু হলের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, শাখা ছাত্রলীগের উপ-আপ্যয়ণ বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল বাসার সাকিব,কাজী নজরুল ইসলাম হলের সভাপতি ইমরান হোসাইন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এ এস এম সায়েম, কাজী নজরুল ইসলাম হলের সহ-সভাপতি নাজমুল হাসান পলাশ,শাখা ছাত্রলীগের উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, শাখা ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম ও সালমান চৌধুরী সহ শাখা ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা।

এ ব্যাপারে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ বলেন, বিভিন্ন জায়গায় শিবির, হেফাজত কর্মীরা ব্রাহ্মণবাড়িয়া বঙ্গবন্ধুর ম্যুরাল ভেঙেছে এবং আরো কিছু কিছু জায়গায় হামলা করেছে। এ হামলার প্রতিবাদে আজ আমরা বিক্ষোভ মিছিল করেছি। আমরা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা হামলায় অংশ নিয়েছে তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

About Jahir Raihan

আরও পড়ুন...

কুয়েত প্রবাসী আওয়ামী লীগ নেতার মাতার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

কুয়েত প্রবাসী আওয়ামী লীগ নেতার মাতার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে. হিজিল …

error: Content is protected !!