Home / প্রবাস / স্বাস্থ্য অধিদপ্তরের সিদ্ধান্তের অপেক্ষায় কুয়েতে সরাসরি ফ্লাইট

স্বাস্থ্য অধিদপ্তরের সিদ্ধান্তের অপেক্ষায় কুয়েতে সরাসরি ফ্লাইট

নিষিদ্ধ ৩৪ টি দেশ থেকে সরাসরি ফ্লাইট চালুর কোন পরিবর্তন হয়নি, স্বাস্থ্য অধিদপ্তরের সিদ্ধান্তের জন্য অপেক্ষায় আছে কর্তৃপক্ষ।  

কুয়েত সীমিত আকারে বাণিজ্যিক ফ্লাইট চালু হয়েছিলো আগস্ট মাসে। সে সময় থেকে আট নভেম্বর পর্যন্ত একশ দিনের মধ্যে এক লাখ ৯২ হাজার যাত্রী কুয়েতে প্রবেশ করেছে। এই যাত্রীদের বেশিরভাগ নিষিদ্ধ ৩৪ টি দেশের প্রবাসী যারা দুবাই ও ইস্তাম্বুল হয়ে কুয়েতে প্রবেশ করেছে। কুয়েতের স্থানীয় গণমাধ্যমে এমন খবর প্রচারিত হয়। খবরে আরো বলা হয় নিষিদ্ধ ৩৪ টি দেশ থেকে সরাসরি ফ্লাইট চালুর পরিকল্পনা আছে এখন স্বাস্থ্য কর্তৃপক্ষের সিদ্ধান্তের জন্য অপেক্ষায় আছেন কর্তৃপক্ষ।অন্যদিকে ৮ নভেম্বর স্থানীয় একটি দৈনিক পত্রিকায় খবর প্রকাশিত হয় নিষিদ্ধ ৩৪ টি দেশ থেকে সরাসরি ফ্লাইট চালুর কোন পরিবর্তন হয়নি। ২০২১ সালের ৩১ জানুয়ারী এই নিষেধাজ্ঞা অব্যাহত রাখার পরিকল্পনা।

সর্বশেষ তথ্যমতে গতকাল পর্যন্ত কুয়েতে করােনাভাইরাসে আক্রান্তের সংখ্যা মোট ১৩২৪৭৮ জন। সুস্থ হয়েছেন ১২৩৩১৪ জন, বর্তমানে চিকিৎসাধীন আছেন ৮৩৪৮ জন এর মধ্যে ১২০ জনের অবস্থা সংকটপূর্ণ। করােনাভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত কুয়েতে বিভিন্ন দেশের ৮১৬ জন মৃত্যুবরণ করেন।

About বাংলার বার্তা

আরও পড়ুন...

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে …

error: Content is protected !!