Home / প্রবাস / হুন্ডি প্রতিরোধে কুয়েতে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়।

হুন্ডি প্রতিরোধে কুয়েতে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়।

একচেঞ্জ কোম্পানি কর্মকর্তা কল্যাণ সংস্থা, কুয়েত কতৃক বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের অংশীদার, প্রবাসী রেমিটারদের সচেতনতা বৃদ্ধি ও অবৈধ লেনদেন হুন্ডি – বিকাশ প্রতিরোধের লক্ষ্যে কুয়েতের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করেছে একচেঞ্জ কোম্পানি কর্মকর্তা কল্যাণ সংস্থা। সংগঠনের সভাপতি আ ক ম আজাদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রফিকুল আলম সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক একচেঞ্জ কর্মকর্তা, কুয়েত বায়ারাক কোম্পানির সি ই ও এবং চেয়ারম্যান ফরিদ উদ্দিন আহমেদ।

কুয়েতের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কুয়েতের বিভিন্ন একচেঞ্জের সিনিয়র একচেঞ্জ কর্মকর্তা ও সংস্থার উপদেষ্টা মোঃ ইউসুফ আলী চৌধুরী, আজাদ হোসেন ও মোঃ জসিম উদ্দিন, সিনিয়র সহ সভাপতি আবদুল বাতেন মোল্লা, সহসভাপতি আনোয়ার হোসেন, মোঃ আমির হোসাইন মজুমদার, যুগ্মসাধারণ সম্পাদক মাওলানা লিয়াকত আলী,সাংগঠনিক সম্পাদক এস আর রহমান তারেক, অর্থ সম্পাদক আব্দুল সালাম মুন্সী, একচেঞ্জ কর্মকর্তা মাহফুজুর রহমান, মিজানুর রহমান নোমান, সাইদুর রহমান সিফাত, শহিদুল ইসলাম, রুবেল বড়ুয়া এবং ফারজানা আজাদ । কর্মকর্তাগন প্রবাসীদের কষ্টার্জিত রেমিটেন্স ব্যাংকিং চ্যানেলে বাংলাদেশে প্রেরণের প্রতিবন্ধকতা এবং তা থেকে উত্তোরণের উপায় নিয়ে বিস্তারিত আলোচনা পেশ করেন। বক্তাগন অবৈধ লেনদেন রোধে জাতির বিবেক সাংবাদিকগণের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ব্যক্তিবর্গের মধ্যে বাংলাদেশ প্রেসক্লাব কুয়েত এর সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন, সাধারণ সম্পাদক আ. হ জুবেদ (বাংলা টিভি), মুহাম্মদ জালাল উদ্দিন(আরটিভি), আল-আমিন রানা(মাইটিভি) মোহাম্মদ হেজবু (যমুনা টিভি), অনলাইন মিডিয়ার আলাল আহমেদ, আবু বকর সিদ্দিক পাভেল উপস্থিত ছিলেন।

সাংবাদিক গণ একচেঞ্জ কোম্পানি কর্মকর্তা কল্যাণ সংস্থা, কুয়েত এর আত্মপ্রকাশ কে স্বাগত ও অভিনন্দন জানান। সংস্থার বৈধ চ্যানেলে রেমিট্যান্স প্রেরণে উৎসাহমূলক প্রচারণার ভূয়সী প্রশংসা করেন। রেমিটেন্স সংগ্রহে বাংলাদেশের ব্যাংকগুলোর কুয়েতে প্রতিনিধি নিয়োগের প্রচেষ্টা অব্যাহত রাখার তাগিদ দেন।

About বাংলার বার্তা

আরও পড়ুন...

কুয়েতে সুনাম বয়ে আনবে দক্ষ জনশক্তি নার্স

বাংলার বার্তাঃ মধ্যপ্রাচ্যের অন্যতম ধনীদেশ কুয়েত, এখানে দক্ষ, আধা-দক্ষ, স্বল্প দক্ষ জনশক্তির রয়েছে অসংখ্য চাহিদা। …