Home / শীর্ষ সংবাদ / ২০ জুন চকরিয়ার বিএমচর ইউনিয়নে নিরাপদ পানি ও স্যানিটেশন কার্যক্রমে বাজেট বরাদ্দ বিষয়ক উম্মুক্ত বাজেট সভা

২০ জুন চকরিয়ার বিএমচর ইউনিয়নে নিরাপদ পানি ও স্যানিটেশন কার্যক্রমে বাজেট বরাদ্দ বিষয়ক উম্মুক্ত বাজেট সভা

শেখ আজাদ কামাল টিপু : আগামী ২০ জুন ২০১৩ইং সকাল ১০.০০মিঃ এর সময় ককসবাজার জেলার চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে আইএসডিই বাংলাদেশ ও ফ্রেশওয়াটার এ্যাকশন নেটওয়ার্ক সাউথ এশিয়া-বাংলাদেশ এর সহযোগিতায় বিএমচর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০১৩-১৪ সালে “নিরাপদ পানি ও স্যানিটেশন কার্যক্রমে বাজেট বরাদ্দ বিষয়ক উম্মুক্ত বাজেট সভা” অনুষ্ঠিত হবে। চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম সভায় প্রধান অতিথি, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বুলবুল বিশেষ অতিথি, ফ্রেশওয়াটার এ্যাকশন নেটওয়ার্ক সাউথ এশিয়া-বাংলাদেশ এর আহবায়ক ইয়াকুব হোসেন মুখ্য আলোচক এবং চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবদীন সভায় সভাপতিত্ব করবেন। অনুষ্ঠানে উপজেলা ও স্থানীয় সরকারী-বেসরকারী কর্মকর্তা, সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

বিএমচর ইউনিয়ন পরিষদের নিরাপদ পানি ও স্যানিটেশন কার্যক্রমে বাজেট বরাদ্দ বিষয়ক উম্মুক্ত বাজেট সভায় যোগদানের জন্য বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বদিউল আলম ও আইএসডিই বাংলাদেশ এর কর্মসুচি ব্যবস্থাপক মোঃ গিয়াস উদ্দীন সংস্লিষ্ঠ সকলের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুন...

দায়িত্ব সঠিকভাবে পালন করলে সুফল বয়ে আনবেই বিমান ম্যানেজার হাফিজ

কুয়েত প্রতিনিধি: পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করলে সুফল বয়ে আনবেই, বিদায় কালে এমনটাই বললেন কুয়েতে …

error: Content is protected !!