আপডেট :»-
  বাংলা-

অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপের সংবাদ সম্মেলন

কুয়েত প্রতিনিধি: কুয়েতে অনুমোদিত মিডিয়া গ্রুপ অগ্রদৃষ্টির লাইসেন্স প্রাপ্তি ও নতুন করে সম্পাদনা পরিষদ এবং পূর্বের সকল প্রতিনিধিদের পরিচিতি কার্ড বাতিল সহ বিভিন্ন বিষয়ে স্থানীয় সাংবাদিক ও বিশিষ্ঠ জনের সাথে মত বিনিময় করার লক্ষে এই সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করে অগ্রদৃষ্টি কর্তৃপক্ষ। ৭ মে শনিবার রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলে অগ্রদৃষ্টির মহা পরিচালক রাশেদ মোশারফ পাঠান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরদেন।
মিডিয়া জগতে তার আগমন বর্তমান অবস্থার কথা বলতে গিয়ে তিনি বলেন
দীর্ঘদিন তিনি রাজনীতি করে আসছেন। জনকল্যাণে কাজ করতে হলে মিডিয়া প্রয়োজন সে বিষয়ে চিন্তা করে তিনি এই পদক্ষেন নেন। তিনি সাংবাদিকদের অবহিত করেন অভ্যান্তরিন কিছু সমস্যার কারনে কিছু দিন প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ থাকবে। নতুন সম্পাদনা পরিষদ ঘঠন করে শীগ্রই ফরওয়ানিয়ায় তাদের কার্যালয়ে উদ্বোধন করবেন সম্পূর্ন নতুন আঙ্গীকে। প্রথম থেকে জরিত পূর্বের পরিচালক ও প্রতিনিধিদের বিষয়ে তিনি বলেন লাইসেন্স পাওয়ার পূর্ব পর্যন্ত যে যার ইচ্ছে অনুযায়ি কার্যক্রম চালিয়েছেন। এটি বানিজ্যিক প্রতিষ্ঠান হিসেবে স্থানীয় সরকার কর্তৃক অনুমোদিত এবং নিজস্ব অফিস আছে। ব্যাপক আকারে নতুন আঙ্গীকে সবার সহযোগিতা নিয়ে শীগ্রই চালু করবেন। সভায় উপস্থিত ছিলেন কুয়েত প্রবাসী বিশিষ্ঠ সংগঠক শেখ আকরামুজ্জামান, মনির হোসেন মন্টু, মঈন উদ্দিন মঈন, শাহ নেওয়াজ নজরুল, হযরত আলী মল্লিক, মোরাদ চৌধুরী, আলী আবদুল ওয়াহীদ সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনীতিক সংগঠনের নেতৃবৃন্দ। সাংবাদিকদের মধ্যে মানবাধিকার সাংবাদিক গ্রুপের সভাপতি ও আজকের সূর্যোদয় কুয়েত ব্যুরো প্রধান মো: ইয়াকুব, রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাংলাদেশ প্রতিদিন ও এনটিভির প্রতিনিধি মঈন উদ্দিন সরকার সুমন, রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি ও এশিয়ান টিভির প্রতিনিধি শরিফ মিজান, রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সম্পাদক ও
আরটিভি প্রতিনিধি মো: জালাল উদ্দিন, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক দৈনিক ঈয়াদ প্রতিনিধি আল আমিন রানা, অগ্রদৃষ্টির প্রতিষ্ঠাতা এডমিন আ. হ. জুবেদ, আজকের সূর্যোদয় কুয়েত প্রতিনিধি মাহমুদুর রহমান, এনসিসি অনলাইন টিভি প্রতিনিধি আল আমিন সরকার, বাংলার বার্তা প্রতিনিধি এমরান সিকদার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ