Home / কুয়েত / বাংলাদেশীদের ভিসা উম্মুক্ত করা হউক

বাংলাদেশীদের ভিসা উম্মুক্ত করা হউক

আল আমিন রানা ঃ কুয়েত প্রতিনিধি-বাংলাদেশ-কুয়েত জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির আলোচনা সভায় নেতারা বলেন-কুয়েতে বাংলাদেশীদের জন্য গৃহপরিচালনা ও ফ্যামিলি ভিসা সহ সব ধরণের ভিসার দ্বার উম্মুক্ত করার জন্য কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস ও  বাংলদেশ সরকারের সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের কাছে সহযোগীতার জোর দাবী জানিয়েছেন  বাংলাদেশ-কুয়েত জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির নেতারা। ২৯শে জানুয়ারি শুত্রুবারদিন কুয়েত সিটির গুলশান হোটেলে বাংলাদেশ-কুয়েত জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির   সংগঠনের সভাপতি  শাহ জামাল খন্দারের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক এস এম আনোয়ার স্বপনের সঞ্চালনায় বিশেষ অতিথির আসন গ্রহন করেন  বাংলাদেশ-কুয়েত জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও সাবেক সভাপতি  চুন্নু মোল্লা, মঞ্চে উপস্থিছিলেন সিরাজুল ইসলাম,তোফাজ্জল,আব্দুল কাদের মোল্লা।
আলোচনা সভায় সদস্যদে মধ্যে বক্তব্য রাখেন- সালাউদ্দিন,রনি আহম্মেদ লালন,সামছুল ইসলাম,হুমায়ন কবির,মাহবুব আলম,ফিরোজ মোল্লা,সেলিম,তোফাজ্জল হোসেন,আব্দুর রহিম,তাজুল ইসলাম,মোঃ সিরাজ,মোঃ পান্নু মিয়া,আব্দুর রশিদ,বাইজিদ,রবেল,আমিন,প্রমুখ।
বাংলাদেশ-কুয়েত জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির আলোচনা সভায়  বাংলাদেশী শ্রমিকদের  বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। আলোচনায় আরো বলা হয় এই সংগঠনের মধ্যে দিয়ে কুয়েতে বাংলাদেশী সকল গৃহপরিচলানা সহ সকল ধরনের শ্রমিকদের বিভিন্ন সমস্য সমাধানে সব ধরনের সহযোগিতা করবেন।

আরও পড়ুন...

কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস বিজ্ঞপ্তি

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট -ভিসা ও সোনালী ব্যাংকের কার্যক্রম ১৫ থেকে ১৯ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে।

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট -ভিসা ও সোনালী ব্যাংকের সকল কার্যক্রম ১৫ নভেম্বর থেকে ১৯ নভেম্বর …